• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১১ মুহররম ১৪৪৫

ডিজনি+হটস্টারে বড় কিছু নিয়ে আসছে চঞ্চল চৌধুরী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২২, ০৪:৪৪ পিএম
ডিজনি+হটস্টারে বড় কিছু নিয়ে আসছে চঞ্চল চৌধুরী

চঞ্চল চৌধুরী বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেতা। ইতিমধ্যে তার বেশ কিছু ওয়েব সিরিজ তুমুল আলোচনায় এসেছে। যার ভেতর একটি কারাগার। সম্প্রতি কারাগার দেখে চঞ্চলকে প্রশংসায় ভাসিয়েছেন ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি।

এদিকে শোনা যাচ্ছে, ডিজনি+হটস্টারের চিফ অপারেশন অফিসার হুজেফা কাপাডিয়ার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেন। যা দেখে ধারণা করা যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি+হটস্টার চঞ্চল চৌধুরীকে নিয়ে বড় কিছু করতে চলেছে।

হুজেফার পোস্টে লিখা ছিলো, ‘আপনার (চঞ্চল চৌধুরী) সঙ্গে শিগগিরই আমাদের কাস্টিং টেবিলে দেখা হবে এবং আমরা বড় কোনো পরিকল্পনা করব। নিকট ভবিষ্যতে আপনার সাফল্য কামনা করছি।’

সেই পোস্টে হুজেফা চঞ্চল চৌধুরীর কারাগার ওয়েব সিরিজের অভিনয়ের প্রশংসা করেছেন এবং এও জানিয়েছেন যে দ্বিতীয় সিজনটির জন্য তিনি অপেক্ষা করছেন।

হুজেফাকে ধন্যবাদ দিয়ে পোস্টটি রোববার নিজের ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন চঞ্চল চৌধুরী। সেটি আবার দেখা যাচ্ছে হুজেফার অ্যাকাউন্টে।

চঞ্চলকে নিয়ে ডিজনি+হটস্টারের পরিকল্পনা কেমন? প্রোজেক্টটি কেমন হতে যাচ্ছে? ডিজনি+হটস্টার বাংলাদেশে কাজ শুরু করবে কি না? এসব নিয়ে জানতে হুজেফা কাপাডিয়াকে মেসেঞ্জারে প্রশ্ন করা হয়েছে। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত কোনো উত্তর পাওয়া যায়নি।
 

Link copied!