• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

কেজিএফ-২ দেখতে এসে গুলিতে প্রাণ গেল যুবকের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২২, ১১:৫৭ এএম
কেজিএফ-২ দেখতে এসে গুলিতে প্রাণ গেল  যুবকের

হলিউডকে যদি বলা হয় সব সম্ভবের ইন্ডাস্ট্রি। তবে বলিউড হলো সিনেমা নিয়ে যা খুশি করার পাগলামোর নাম। সিনেমার পর্দার প্রেম ভালোবাসা অ্যাকশন মাঝে মাঝেই পর্দার বাইরে বেরিয়ে আসে। ভর করে সিনেমাপ্রেমী বা সিনেমাপ্রেমীদের ওপর। আর তাতেই ঘটে যত কাণ্ড।

সম্প্রতি মুক্তিপ্রান্ত কেজিএফ-২-এর সিনেমা দেখতে গিয়ে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারালেন যুবক। ঘটনার কারণ খুবই সামান্য। বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে যে, বসন্ত কুমার নামে এক যুবক এদিন কর্ণাটকের রাজশ্রী সিনেমা হলে ‘কেজিএফ-২’ দেখতে গিয়েছিলেন। সেখানেই সামনের আসনে পা রাখাকে কেন্দ্র করে আরও এক ব্যক্তির সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন তিনি।

জানা যাচ্ছে, সামনের আসনে পা রেখেছিলেন বসন্ত নামে ওই যুবক। ঘটনাকে কেন্দ্র করে আক্রমণকারীর সঙ্গে তীব্র তর্ক বাধে তার। তারপরই সিনেমা হল ছেড়ে বেরিয়ে যায় আক্রমণকারী। কিন্তু কিছুক্ষণ পরই যে সেই তর্ক মর্মান্তিক রূপ নেবে তা ঘূর্ণাক্ষরেও টের পাওয়া যায়নি। সিনেমা হল ছাড়ার কিছুক্ষণের মধ্যেই সেখানে ফিরে আসে আক্রমণকারী। আচমকাই পিস্তল বের করে বসন্তের দিকে তাক করে গুলি চালায় সে। বেশ কয়েক রাউন্ড গুলি চালিয়ে সেখান থেকে পালিয়ে যায় আক্রমণকারী। ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই যুবককে কাছের হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গিয়েছে, এই মুহূর্তে বিপদমুক্ত ওই যুবক। স্থানীয় পুলিশ আক্রমণকারীর সন্ধান চালাচ্ছে বলেই জানা গিয়েছে। পাশাপাশি গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

সারা ভারত কাঁপছে কেজিএফ-২ জ্বরে। ভারতের সব প্রান্তেই সিনেমা হলগুলোর বাইরে শুধুই হাউসফুলের বোর্ড। কিন্তু কর্ণাটকে কেজিএফ-২ দেখতে এসে এমন এক ঘটনা ঘটল যা কল্পনা করতে পারেননি কেউ। 
 

Link copied!