• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

এবার লম্বা চুলেই বক্ষদেশ ঢাকলেন উরফি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ০২:৫২ পিএম
এবার লম্বা চুলেই বক্ষদেশ ঢাকলেন উরফি

বলিউডের এক আলোচিত নাম উরফি জাভেদ। এখনো অভিনয় জগতে পা রাখতে না পারলেও বলিউডের অলিগলিতে তিনি পরিচিত মুখ। উরফি মানেই যেন নিত্য নতুন চমক। উদ্ভট সব সাজ-পোশাকের কারণে বারবার আলোচনায় আসেন এই অভিনেত্রী।

কখনো গায়ে তার জড়িয়ে নেয় আবার কখনো সেফটিপিন, আবার কখনো নিজেরই ছবি আটকে বা কখনো একসঙ্গে দুটো প্যান্ট পরে রাস্তায় বেরিয়ে পড়েন সাবেক বিগ বস তারকা। তবে এবার একবারে ভিন্নরূপে ক্যামেরায় ধরা দিয়েছে উরফি। গায়ে এক টুকরো কাপড়ও রাখেননি এই অভিনেত্রী। বক্ষদেশ ঢাকা পড়েছে একঢাল চুলে।

পরনে নীল জিন্স। ঊর্ধ্বাঙ্গ অনাবৃত, সুতোটিও নেই। অঙ্গসজ্জায় চলই যেন যথেষ্ট উরফি জাভেদের জন্য। একঢাল চুল সামনে ফেলে দু’ভাগ করে নিলেন। তারপর দু’হাত মাথার ওপর ভাঁজ করলেন। সেই ভঙ্গিতেই চলে এলেন ক্যামেরার সামনে। ব্যস, ছবি ভাইরাল।

এর কিছুদিন আগেই মুম্বাই বিমানবন্দরের সামনে এক সাক্ষাৎকারে উরফি হাসতে হাসতে বলেন, ‘‘লোকে তো চায় আমি পোশাক না পরি, তাই বলে আমি কি বেআব্রু হয়ে যাব?’’

আরও পড়ুন: নগ্ন ফটোশুট: রণবীর এবার আইনি ঝামেলায়

কিন্তু সেই পথেই পোশাক ছাড়া দেখা গিয়েছে তাকে। ইদানীং গায়ে কখনো রঙিন তার জড়িয়ে, কখনো আবার যেন কিছুই পরেননি— ধরনের পোশাকে সামনে এসে ইঙ্গিত দিয়ে যান। সম্প্রতি রণবীর সিংহের নিরাবরণ ফটোশ্যুটের প্রশংসা করে উরফি নিজেও খোলামেলা থাকার ইচ্ছেই প্রকাশ করেছেন।

জানিয়েছেন, নামমাত্র রূপটান, নামমাত্র পোশাকেই তিনি নিজেকে খুঁজে পান। কে কী বলল, তাতে তার কিছুই এসে যায় না।