• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

ইরানী পরিচালকের সিনেমায় জয়া আহসান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২, ০৮:৪৯ পিএম
ইরানী পরিচালকের সিনেমায় জয়া আহসান

ইরানী পরিচালকের সিনেমার শুটিং শুরু করলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। ইরানী পরিচালক মুর্তজা অতাশ জমজমের 'ফেরেশতে' ছবিতে ঢাকার বিভিন্ন লোকেশনে শ্যুটিং করছেন এই অভিনেত্রী। ‘ফেরেশতে’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করছেন জয়া। জয়া ছাড়াও এই সিনেমায় অভিনয় করছেন রিকিতা নন্দিনী শিমু।

জানা গেছে, বর্তমানে বাংলাদেশে ছবির শ্যুটিং চলছে। সোমবার ঢাকার কুয়েতি মসজিদ এলাকায় সকাল থেকেই শ্যুটিং করছেন জয়া।

আগামী ২০ দিন ধরে রাজধানীর নিউ মার্কেট, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরার সোলমাইদ বিভিন্ন এলাকায় শুটিং করেবেন ফেরেশতের টিম। মুর্তজা অতাশ জমজমসহ আরও চারজন ইরানি কুলাকুশলী গত মার্চ থেকে বাংলাদেশে রয়েছেন। ঢাকার বিভিন্ন স্থান ঘুরে তারা শুটিং লোকেশন চূড়ান্ত করেছেন।

বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, এই সিনেমার নাম ‘সিএনজি’ হিসেবে অনুমতি নেওয়া হয়েছে।

ভারতের অন্যতম জনপ্রিয় এবং বহুল চর্চিত ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস’। বলিউডের পাশাপাশি টলিউডেও ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২১’ পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে এ বছর। তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন জয়া। ‘বিনিসুতোয়’ ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য ‘জয় ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২১’ জিতেছেন তিনি।

২০১৯ সালে টলিউডের ছবি ‘বিজয়া’ ও ‘রবিবার’–এর জন্য জয় ফিল্মফেয়ার (বাংলা) পুরস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন জয়া আহসান।

Link copied!