• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

অবাধ যৌনতা পছন্দ করেন না কিয়ারা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২১, ০৫:০৯ পিএম
অবাধ যৌনতা পছন্দ করেন না কিয়ারা

কিয়ারার রূপের জাদুতে মোহিত গোটা বলিউড। রীতিমতো টেক্কা দিচ্ছেন সেখানকার প্রথম সারির নায়িকাদের। কিছুদিন আগে মুক্তি পেয়েছে কিয়ারা অভিনীত ‘শেরশাহ’ সিনেমাটি। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া সিনেমাটি বেশ সাড়া ফেলেছে। নেটাগরিকদের ধারণা, এটি সিনেমা হলে মুক্তি পেলে আরও বেশি ব্যবসায়িকভাবে লাভবান হতো।

এদিকে সম্প্রতি কিয়ারা উপস্থিত হয়েছিলেন আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এ। অনুষ্ঠানে এক অনুরাগী তার কাছে জানতে চান, তিনি প্লাস্টিক সার্জারি করিয়েছেন কি না!

কিয়ারা জানান, এমন একটি গুঞ্জন ২০১৮ সালেই ছড়িয়েছিল। তিনি একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানকার কিছু ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয় এবং অনেকেই বলাবলি করেন, কিয়ারা প্লাস্টিক সার্জারি করিয়েছেন।

অভিনেত্রী বলেন, “ওই সময়ে আমি নিজেই এক মুহূর্তের জন্য সংশয়ে পড়ে গিয়েছিলাম! সত্যিই কি আমি নিজের শরীরের সঙ্গে কিছু করে ফেললাম!”

শুধু প্লাস্টিক সার্জারি নয়, যৌনতার বিষয়েও অনুষ্ঠানটিতে কথা বলেছেন কিয়ারা আদভানি। ‘লাস্ট স্টোরিজ’ সিনেমায় তাকে স্বমেহনের দৃশ্যে দেখা গেছে। এছাড়া ‘ইন্দু কি জাওয়ানি’ সিনেমাতেও তার শরীরি আবেদন প্রাধান্য পেয়েছে। তবে বাস্তব জীবনে এসবে খুব বেশি আগ্রহ নেই তার। খুল্লামখুল্লা যৌনতা একদমই পছন্দ করেন না বলে জানিয়েছেন অভিনেত্রী।

Link copied!