• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

শীতার্তদের পাশে শাবির স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্চালন


শাবি প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৪, ০১:৩৫ পিএম
শীতার্তদের পাশে শাবির স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্চালন

সিলেটের তারাপুর চা বাগানের শীতার্ত চা-শ্রমিকদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) স্বেচ্ছাসেবী সংগঠন সঞ্চালন।

বুধবার (১৭ জানুয়ারি) সংগঠনটির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।  

সংগঠনটি জানায়, প্রথম ধাপে প্রায় ৪০টি পরিবারের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ও সঞ্চালনের উপদেষ্টা মোহাম্মাদ রাজিক মিয়া ও সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। দ্বিতীয় ধাপে বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানিয়েছে সংগঠনটি।

সঞ্চালনের সাধারণ সম্পাদক মহসিন হোসেইন বলেন, “এই তীব্র শীতে অসহায় মানুষদের পাশে থাকতে পেরে আমরা আনন্দিত। সঞ্চালন বরাবরই চেষ্টা করে তার মানবিক কাজের মাধ্যমে অসহায়দের পাশে থাকার জন্য।”

‘রক্তের প্রবাহে গড়ি আত্মার বন্ধন’ এই স্লোগানকে সামনে রেখে ২০০৯ সালের ৫ এপ্রিল যাত্রা শুরু করে বিশ্ববিদ্যালয়ের অন্যতম রক্তদানমূলক সেচ্ছাসেবী সংগঠন ‘সঞ্চালন’। প্রতিষ্ঠার পর থেকে সাধারণ মানুষকে বিনা মূল্যে রক্ত সরবরাহের পাশাপাশি রক্তের গ্রুপ নির্ণয়, শীতবস্ত্র বিতরণ, চ্যারিটি চলচ্চিত্র প্রদর্শনীসহ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে সংগঠনটি।

Link copied!