• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

জবির রোভার-ইন-কাউন্সিলের নতুন কমিটি গঠন


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৪, ২০২৩, ০৭:২২ পিএম
জবির রোভার-ইন-কাউন্সিলের নতুন কমিটি গঠন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রোভার স্কাউট গ্রুপের রোভার-ইন-কাউন্সিল ২০২৩-২৪ এর নতুন কমিটি গঠিত হয়েছে। কাউন্সিলের সভাপতি পদে গণিত বিভাগের শরিফুল ইসলাম খান এবং সাধারণ সম্পাদক পদে শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের অভিজিৎ বাড়ই নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (১৪ জুলাই) উপস্থিত সিনিয়র রোভার মেটদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নতুন কাউন্সিল গঠিত হয়।

পরে জবি রোভার স্কাউট গ্রুপের সম্পাদক অধ্যাপক ড. মো. মনিরুজ্জামান খন্দকার কমিটির ঘোষণা করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোস্তফা কামাল, বিভিন্ন অনুষদের শিক্ষক, জবি রোভার স্কাউট গ্রুপের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নির্বাচিত নতুন কাউন্সিলে সহ-সভাপতি দু’টি পদে গণিত বিভাগের মো. রাকিব আকন্দ ও ইংরেজি বিভাগের মো. ইমরান হাসান নির্বাচিত হয়েছেন। যুগ্ম-সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মো. মোস্তাফিজুর রহমান।

অন্যান্য পদে প্রোগ্রাম সম্পাদক মো. রিফাত রায়হান, ট্রেনিং সম্পাদক মো. মেহেদী হাসান, প্রচার সম্পাদক অনুপম মল্লিক আদিত্য, প্রকাশনা সম্পাদক নিরব সরকার দয়াল, অর্থ সম্পাদক মো. মাহবুব হাওলাদার, গার্ল-ইন-রোভার সম্পাদক জান্নাতুল ফেরদৌস জুঁই, দপ্তর সম্পাদক ফারহানা, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. আলম হোসেন, ক্রীড়া সম্পাদক মো. ইসমাইল হোসেন শাহ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. জহিরুল ইসলাম, বহিঃযোগাযোগ সম্পাদক চয়ন কৃষ্ণ দেব, পাঠাগার সম্পাদক মো. স্বাধীন আহমেদ জয়, আপ্যায়ন সম্পাদক তানভীর আহমেদ, স্বাস্থ্য ও সমাজসেবা সম্পাদক পদে তনিমা ইসলাম মনোনীত হয়েছেন।

Link copied!