• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
১৭তম শিক্ষক নিবন্ধন

মৌখিক পরীক্ষায় উপস্থিত হতে না পারা প্রার্থীদের সাক্ষাৎকার ২১ ডিসেম্বর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ০১:১৯ পিএম
মৌখিক পরীক্ষায় উপস্থিত হতে না পারা প্রার্থীদের সাক্ষাৎকার ২১ ডিসেম্বর
ছবি: সংগৃহীত

১৭তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষায় নির্ধারিত দিনে উপস্থিত হতে না পারা প্রার্থীদের সাক্ষাৎকার দেওয়ার সুযোগ দিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ। আগামী ২১ ডিসেম্বর এসব প্রার্থীর মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) এনটিআরসিএ-র সদস্য (পরীক্ষা মূল্যায়ন ও প্রত্যয়ন) মো. আব্দুল মান্নানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পরীক্ষার এ সময়সূচি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিভিন্ন কারণে যেসব পরীক্ষার্থী নির্ধারিত তারিখে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারেননি মর্মে আবেদন করেছেন, তাদের মৌখিক পরীক্ষা আগামী ২১ ডিসেম্বর ১০টায় এনটিআরসিএ কার্যালয়ে গ্রহণ করা হবে।

এতে আরও বলা হয়, সংশ্লিষ্ট প্রার্থীদের মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে পরিবর্তিত এ তারিখ অবহিত করা হবে। প্রার্থীদের মৌখিক পরীক্ষা অংশগ্রহণকালে পূর্বনির্ধারিত তারিখের জন্য ডাউনলোডকৃত প্রবেশপত্র এবং প্রবেশপত্রে বর্ণিত শিক্ষাগত যোগ্যতার সমর্থনে সব সনদপত্র ও নম্বরপত্র, জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) মূল কপিসহ এনটিআরসিএ কার্যালয়ে উপস্থিত থাকার অনুরোধ করা হলো।

তবে তারিখ পরিবর্তনের জন্য যারা আবেদন প্রত্যাহার করে পরীক্ষায় অংশ নিয়েছেন, তাদের পুনরায় পরীক্ষা দিতে আসার প্রয়োজন নেই বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গত ২৪ সেপ্টেম্বর থেকে ১৭তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু হয়। পূর্ব-ঘোষণা অনুযায়ী-২০ ডিসেম্বর পর্যন্ত প্রার্থীদের পরীক্ষা নেওয়া হবে। এর পরদিন ২১ ডিসেম্বর বিভিন্ন তারিখে অনুপস্থিতদের মৌখিক পরীক্ষায় অংশ নেওয়ার সুযোগ দিচ্ছে এনটিআরসিএ।

Link copied!