• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০, ১৯ শা’বান ১৪৪৫

ঢাবির টিচার্স কোয়ার্টার থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার


ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২৩, ০২:৩০ পিএম
ঢাবির টিচার্স কোয়ার্টার থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার
ছবি: প্রতিনিধি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) টিচার্স কোয়ার্টারের একটি বাসায় ফাতেমা মিম (১৫) নামে এক গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসময় গৃহকর্ত্রী ডা. ইসরাত জাহান জানান, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইশাখা রোডের টিচার্স কোয়ার্টারের একটি বাসায় থাকেন। গত ১ বছর ৪ মাস যাবত তার বাসায় কাজ করে আসছিলো ফাতেমা। তার বাড়ি ময়মনসিংহ জেলায় এবং তার বাবা-মা দুজনই আলাদা থাকেন।

তিনি আরও জানান, আজ ভোর ৪টা থেকে সাড়ে ৪টার মধ্যে বাসার একটি রুমের ভিতর ফাতেমাকে ফ্যানের সাথে ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। পরে তিনি ও তার স্বামী ঝুলন্ত অবস্থা থেকে তাকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। সেখানেই কর্তব্যরত চিকিৎসক ফাতেমাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আরাফাত ইবনে শফিউল্লাহ বলেন, “প্রাথমিকভাবে জানা গেছে, কোনো একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের অবনতির কারণে গলায় ফাঁস দিয়ে থাকতে পারে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। তার বাবা-মায়ের সঙ্গেও যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।”

এবিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

Link copied!