• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

‘অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন করতে কোনো ছাড় দেওয়া হবে না’


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৩, ২০২৩, ০৮:৩৪ পিএম
‘অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন করতে কোনো ছাড় দেওয়া হবে না’

অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন করতে কোনো ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা। তিনি বলেছেন, “ব্যালটে ভোট হবে বলে অন্য কোনো খারাপ চিন্তা থাকলে তা ঝেড়ে ফেলুন। নির্বাচনের আচরণ বিধি মেনে সকল প্রার্থীকে নির্বাচনী প্রচারণা চালাতে হবে। আশা করি সুন্দর সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।”

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ও পারখী ইউনিয়ন পরিষদ নিবার্চনকে সামনে রেখে উপজেলা পরিষদ হল রুমে মতবিনিময় সভায় নির্বাচন কমিশনার এসব কথা বলেন।

রাশেদা সুলতানা বলেন, “গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশনা দেওয়া হয়েছে। একটি সুন্দর ও উৎসবমুখর নির্বাচন অনুষ্ঠানে ভোটার ও প্রার্থীসহ নির্বাচন সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা ও কমিশনের প্রতি আস্থা রাখতে হবে।”

সভায় কালিহাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার, জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান প্রমুখ। এছাড়া সভায় স্বাগত বক্তব্য রাখেন কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান।

এ সময় নির্বাচন কমিশনারের একান্ত সচিব হাবিবা আখতার এবং কালিহাতী সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাহিদ হোসেনসহ নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

Link copied!