• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩, ০১:৩৯ পিএম
গৃহবধূকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

বাগেরহাটের ফকিরহাটে এক গৃহবধূকে ধর্ষণের অভিযাগে কামাল ফকির (৪৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) ভোরে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে, এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তার কামাল ফকির উপজেলার শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের রুস্তম ফকিরের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফকিরহাট মডেল থানার উপপরিদর্শক (এসআই) আবুল হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কামাল ফকির তার দুই সহযোগীকে নিয়ে ওই গৃহবধূর বাড়িতে যান। বাড়িতে কেউ না থাকায় তাকে একা পেয়ে কামাল ফকির ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন। ঘটনার পর পরই ওই নারীর স্বামী বাড়িতে এসে তিনি তার স্ত্রীকে অচেতন অবস্থায় দেখতে পান। এসময় কামাল ফকিরসহ তার দুই সহযোগী পালিয়ে যান।

অচেতন অবস্থায় ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন তার স্বজনরা। পরে তার উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

ওই গৃহবধূর পরিবার জানায়, প্রতিবেশী কামাল ফকির বেশ কিছুদিন ধরে ওই নারীকে কুপ্রস্তাব দিয়ে আসছেন। তাতে সাড়া না দেওয়ায় কামাল ফকির সুযোগ বুঝে তাকে বসতঘরে ধর্ষণ করেন।

এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী কামাল ফকিরকে প্রধান আসামি করে ও সঙ্গে থাকা দুই সহযোগীর নাম উল্লেখ করে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, ধর্ষণের ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় বুধবার বিকেলে থানায় একটি মামলা হয়েছে। ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তার আসমিকে বাগেরহাট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তধীন রয়েছে। 

Link copied!