• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে যুবকের সংবাদ সম্মেলন


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ০৯:৪২ পিএম
স্ত্রীর প্রেমিকের বিরুদ্ধে যুবকের সংবাদ সম্মেলন

সিলেটে স্ত্রীর প্রেমিকের হুমকিতে দুই সন্তান নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন দাবি করে সংবাদ সম্মেলন করেছেন মো. রাজন নামের এক ব্যক্তি। এ বিষয়ে তিনি সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কোতোয়ালি থানায় জিডিও করেছেন।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন তিনি।

মো. রাজন সিলেট নগরের কুয়ারপাড় ইঙ্গুলাল রোডের ফুল মিয়ার ছেলে। তার সঙ্গে দুই শিশুসন্তানও উপস্থিত ছিল।

সংবাদ সম্মেলনে রাজন জানান, ১২ বছর আগে একই এলাকার সুরুজ মিয়ার মেয়ে শাহানা বেগমের (২৮) সঙ্গে পারিবারিকভাবে তার বিয়ে হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। বড় মেয়ের বয়স ১১ বছর।

রাজন বলেন, “সম্প্রতি আমার স্ত্রীর অস্বাভাবিক আচরণ দেখে সন্দেহ হলে আমি খোঁজ নিয়ে জানতে পারি, সে নগরের লালাদীঘিরপাড়ের ২৭ নম্বর বাসার এরশাদ মিয়ার ছেলে ইমরানের (২৮) সঙ্গে পরকীয়ায় লিপ্ত। এ ঘটনা জানার পর থেকে তার সঙ্গে আমার ঝগড়াঝাটি লেগেই ছিল। একপর্যায়ে ১৪ এপ্রিল ইমরান আমার কাছে আসে এবং শাহানাকে তালাক দিতে চাপ দেয়। আমি তা অস্বীকার করলে সে আমার দুই সন্তানসহ আমাকে প্রাণনাশের হুমকি দেয়। আমি শঙ্কিত হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করি।”

এদিকে অভিযোগ অস্বীকার করে ইমরান বলেন, “রাজন তার স্ত্রীকে মারধর করে, তাদের মধ্যে ঝগড়া হয়। আমি বিষয়টি সমাধান করে দিয়েছি। সে ঢাকায় আরেকটি বিয়ে করেছে, সেটা ঢাকতে মিথ্যা এই অভিযোগ তুলছে।”

Link copied!