• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

নরসিংদীতে যুবককে গুলি করে হত্যা


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৩, ০৮:২৬ এএম
নরসিংদীতে যুবককে গুলি করে হত্যা

নরসিংদীর রায়পুরায় জুলহাস মিয়া (৩০) নামের এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। এ সময় প্রতিপক্ষের গুলিতে ও টেঁটার আঘাতে আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার নিলক্ষ্যার বীরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জুলহাস মিয়া বীরগাঁও গ্রামের শামসু মিয়ার ছেলে। আহতরা হলেন বীরগাঁও হাজী বাড়ির আলমগীরের ছেলে হাবিবুর রহমান (১৬), বিল্লাল মিয়ার ছেলে ইয়ামিন (১৫) ও গোপীনাথপুরের কালাগাজীর ছেলে রাইজ উদ্দিন (২৬)।

নিহতের স্বজনরা জানান, সকালে হরিপুর-দড়িগাঁওয়ের কিছু লোক চংপাড়া-বীরগাঁও এলাকার জুলহাসের মুরগির ফার্মের সামনে ককটেল ফোটাতে থাকে। ওই সময় জুলহাস ও তার লোকজন তাদের ককটেল ফোটাতে বারণ করেন। এতে উভয় পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। এরই জেরে বিকেলে তারা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এসে চংপাড়া ও বীরগাঁও এলাকায় হামলা চালান হরিপুর-বীরগাঁওয়ের লোকজন। হামলাকারীরা বাড়িতে ঢুকে জুলহাসসহ কয়েকজনকে গুলি করে।

পরে জুলহাসসহ আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জুলহাসকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া গুলিবিদ্ধ দুজন ও টেঁটাবিদ্ধ একজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রায়পুরা থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) গোবিন্দ সরকার জানান, “নিলক্ষ্যায় একজন নিহতের খবর পেয়েছি। মরদেহ নরসিংদী সদর হাসপাতালে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।”

Link copied!