• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

তুচ্ছ ঘটনায় স্ত্রী-সন্তানকে পিটিয়ে হত্যা


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪, ০১:০৬ পিএম
তুচ্ছ ঘটনায় স্ত্রী-সন্তানকে পিটিয়ে হত্যা
জেলার মানচিত্র

দিনাজপুরের নবাবগঞ্জে তুচ্ছ ঘটনায় স্ত্রী ও শিশু সন্তানকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে শহিদুল ইসলাম নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

শনিবার (২০ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নবাবগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের হেয়াতপুর (চিনির চড়া) গ্রামে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত শহিদুল ইসলামকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ।

নিহতরা হলেন মর্জিনা বেগম (৩০) ও আফরিন আকতার (৫)। এ সময় আহত হয়েছে মার্জিনা বেগমের ছেলে আল আমিন (১২)।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মোমিনুল ইসলাম বলেন, শনিবার রাত সাড়ে ৮টায় উপজেলার দাউদপুর ইউনিয়নের হেয়াতপুর (চিনির চড়া) গ্রামে হত্যাকাণ্ডের শিকার হয় মর্জিনা বেগম নামের এক নারী। এ সময় নিহতের ছেলে আল আমিন ও মেয়ে আফরিন আকতার গুরুতর আহত হয়। রোববার বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা আফরিন আকতারও। ময়নাতদন্তের জন্য মা-মেয়ের মরদেহ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাওহীদুল ইসলাম বলেন, শনিবার রাতে মোবাইলে গেম খেলছিল আল আমিন ও আফরিন। এ সময় রান্না করছিলেন তাদের মা মর্জিনা বেগম। মোবাইল নিয়ে ছেলেমেয়ের চিল্লাচিল্লি শুনতে পেয়ে দুজনকেই থামতে বলেন মর্জিনা। এরপরও না থামলে দুজনকে থাপ্পড় মারেন তিনি। এতেই উত্তেজিত হয়ে যান তাদের বাবা শহিদুল ইসলাম। বিষয়টি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। একপর্যায়ে মর্জিনা বেগমকে খাটের চৌকাঠ দিয়ে পিটিয়ে হত্যা করেন শহিদুল। এ সময় দুই ছেলেমেয়ে এগিয়ে আসলে তাদেরও পিটিয়ে গুরুতর আহত করা হয়।

Link copied!