• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

ইউপি চেয়ারম্যানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, আটক ১


রংপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৬, ২০২৩, ০৯:৫৩ এএম
ইউপি চেয়ারম্যানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা, আটক ১
মাহবুবর রহমান

রংপুরের মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহবুবর রহমানকে (৫৫) কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় হারুন মিয়া (৪৫) নামের এক ব্যক্তিকে ধরে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয় জনতা।

রোববার (৫ নভেম্বর) রাতে পায়রাবন্দ বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মাহবুবর রহমান রংপুর জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও মিঠাপুকুর উপজেলা ছাত্রশিবিরের সাবেক সেক্রেটারি।

অভিযুক্ত হারুন মিয়া

পুলিশ জানিয়েছে, রাত ৯টার দিকে বাড়ির পাশে অবস্থিত পায়রাবন্দ বাজারে একটি মাছের দোকানের পেছনে দাঁড়িয়ে ছিলেন মাহবুবর রহমান। এ সময় হারুন মিয়া অতর্কিতভাবে ধারালো অস্ত্র দিয়ে তাঁর ঘাড়ের ওপরে গলায় আঘাত করেন। উপস্থিত লোকজন গুরুতর আহত অবস্থায় মাহবুবরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সময় বাজারের লোকজন অভিযুক্ত হারুন মিয়াকে আটক করে মিঠাপুকুর থানার পুলিশের হাতে তুলে দেন। তার বাড়িও ওই বাজারের পাশে।

মিঠাপুকুর থানার পরিদর্শক (তদন্ত) নুর আলম সিদ্দিক জানান, আটক হারুন মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন, স্ত্রীর সঙ্গে কিছুদিন আগে তার বিচ্ছেদ হয়। এরপর শিশুসন্তানকে নিয়ে স্ত্রী চলে গেছেন। সন্তানকে ফিরে পেতে হারুন চেয়ারম্যানের কাছে বিচার দিয়েছিলেন। কিন্তু চেয়ারম্যান কোনো বিচার না করায় তিনি ক্ষুব্ধ হয়ে এই ঘটনা ঘটিয়েছেন। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Link copied!