• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

পঞ্চগড়ে নেশাজাতীয় ইনজেকশনসহ দুই যুবক গ্রেপ্তার


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২৩, ০৪:২৯ পিএম
পঞ্চগড়ে নেশাজাতীয় ইনজেকশনসহ দুই যুবক গ্রেপ্তার

পঞ্চগড়ে ২ হাজার পিস নেশাজাতীয় ইনজেকশনসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৫ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম শফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

এর আগে শনিবার (৪ নভেম্বর) সন্ধ্যায় পঞ্চগড় জেলা শহরের ট্রাক টার্মিনাল এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের দর্জিপাড়া এলাকার সিরাজ উদ্দিনের ছেলে শাহিন ফেরদৌস (৩৮) এবং জেলার বোদা উপজেলার কাজলদিঘী কালিয়াগঞ্জ ইউনিয়নের চাত্রাডাঙ্গা এলাকার আব্দুল আজিজের ছেলে গাড়িচালক সোহেল রানা (২৪)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গ্রেপ্তাররা বিভিন্ন বেসরকারি ক্লিনিক থেকে এসব মেডিসিন সংগ্রহ করে প্রত্যন্ত এলাকায় মাদক হিসেবে বিক্রি করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের সঙ্গে থাকা একটি ব্যাগ থেকে নেশাজাতীয় ১ হাজার পিস ইজিয়াম ও ১ হাজার পিস ফেনারেক্স ইনজেকশন জব্দ করা হয়, যার মূল্য প্রায় ৪ লাখ টাকা।

গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হবে বলেও জানান তিনি।

Link copied!