• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৫


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০২৪, ০৭:৫১ পিএম
ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, আহত ১৫

নড়াইলের কালিয়ায় উপজেলায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বাবরা-হাছলা ইউনিয়নের বাবরা গ্রামে শেখ ফরিদ উদ্দিন ও হাফেজ নাসির উদ্দিন পক্ষের মধ্যে এই সংঘর্ষ হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১২ এপ্রিল) বিকেল ৫টার দিকে বাবরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বাবরা গ্রামের সৈয়দ শহীদ আলীর ছেলে সোহাগের (৩০) সঙ্গে অপর পক্ষ ইমরুল শেখের ছেলে নাবিলের (২২) ক্রিকেট খেলা নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ সময় মাঠে থাকা অন্যরা তাদের থামিয়ে দেন। এদিকে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নাসির উদ্দিনের পক্ষের লোক সাবু শেখের ছেলের বউভাত অনুষ্ঠানের আয়োজন চলছিল।

এ সময় শেখ ফরিদ উদ্দিনের পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। প্রায় আধা ঘণ্টা ধরে চলা এ সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন, ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এলাকার পরিস্থিতি এখন শান্ত। এ ঘটনায় কোনো পক্ষই অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!