• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

৩ মোটরসাইকেলসহ চোরচক্রের দুই সদস্য আটক


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২২, ২০২৪, ০২:৪৩ পিএম
৩ মোটরসাইকেলসহ চোরচক্রের দুই সদস্য আটক
আটক চোরচক্রের দুই সদস্য। ছবি : প্রতিনিধি

মাদারীপুরের শিবপুরে তিনটি মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ মার্চ) বিকেলে উপজেলার মাদবরচর ইউনিয়নের চরকান্দি এলাকায় ওই মোটরসাইকেল তিনটি বিক্রি করার সময় তাদের আটক করা হয়।

রাতে প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে শিবচর থানা পুলিশ।

আটকরা হলেন মাদবরেরচর ইউনিয়নের বখরেরচর গ্রামের শাহজাহান শেখের ছেলে রাশেদুল ইসলাম ওরফে মাহিম (২৪) ও একই এলাকার আক্তার হোসেন সান্টু বেপারী ছেলে মুসা বেপারী (২৭)

বিজ্ঞপ্তিতে পুলিশ জানিয়েছে, মাদারীপুরসহ বিভিন্ন জেলায় দীর্ঘদিন ধরে একটি মোটরসাইকেল চোর চক্র জেলার বিভিন্ন স্থান থেকে ছিনতাই করে। এছাড়া তারা মোটরসাইকেলের লক ভেঙে ও মোটরসাইকেল চুরি করত।

গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে শিবচর উপজেলার মাদবরচর ইউনিয়নের চরকান্দি এলাকায় চোরাই মোটরসাইকেল বেচাকেনার সময় রাশেদুল ইসলাম ওরফে মাহিম ও আক্তার হোসেন সান্টু বেপারী ছেলে মুসা বেপারীকে আটক করে। এ সময় আরেক এক সদস্য শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের মোড়ল কান্দি গ্রামের মো. সালাম মীরের ছেলে হাসান মিয়া (১৯) কৌশলে পালিয়ে যান।

চক্রটি দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলার চোরাই মোটরসাইকেল কেনাবেচার সঙ্গে জড়িত ছিল বলে বিজ্ঞপ্তিতে জানায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পিকচার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার জানান, আটকদের মাদারীপুর আদালতে সোপর্দ করা হয়েছে।

Link copied!