• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

দিনাজপুরে দুই ডলার প্রতারক গ্রেপ্তার


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২৩, ০৭:০৬ পিএম
দিনাজপুরে দুই ডলার প্রতারক গ্রেপ্তার

দিনাজপুরের খানসামায় ডলার প্রতারণার সঙ্গে জড়িত দুই প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। এর আগে বুধবার (৫ এপ্রিল) দুপুরে ও রাতে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলেন, খানসামার আংগারপাড়া ইউনিয়নের মৃত তবির উদ্দিনের ছেলে ও প্রতারকের মূলহোতা শেফাউল ইসলাম ওরফে ঠোঁটকাটা (৪৫) এবং একই ইউনিয়নের আব্দুস সাত্তারের ছেলে ও সহযোগী আরিফুল ইসলাম (২৯)।  

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে খানসামার ভাবকী ইউনিয়নে এক ব্যক্তির সঙ্গে ডলার প্রতারণার সময় স্থানীয়রা আরিফুলকে আটক করে পুলিশে সোর্পদ করে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরিফ  প্রতারণার কথা স্বীকার করলে তার দেওয়ার তথ্যের ভিত্তিতে পার্শ্ববর্তী নীলফামারী উপজেলার জলঢাকা এলাকায় অভিযান চালিয়ে একটি ভাড়াবাসা থেকে আটক করা হয় শেফাউল ইসলামকে। পরে প্রতারণার শিকার ব্যক্তিদের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন বলেন, “প্রতারণার শিকার ব্যক্তিরা তাদের বিরুদ্ধে একটি মামলা করেছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদের আরিফুল তার দোষ স্বীকার করেছে। তথ্যপ্রযুক্তির সহায়তায় আরিফুলের দেওয়া তথ্যের ভিত্তিতে মূলহোতা শেফাউলকে আটক করা হয়। তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Link copied!