• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুরে মিলল দুই শিশুর লাশ


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০৯:৪৪ এএম
নিখোঁজের ৮ ঘণ্টা পর পুকুরে মিলল দুই শিশুর লাশ
নিহত দুই শিশু মীম ও ঝুমা

টাঙ্গাইলের সখীপুরে নিখোঁজের ৮ ঘণ্টা পর মীম আক্তার (৯) ও ঝুমার আক্তার (৯) নামের দুই শিশুর লাশ পাওয়া গেল পুকুরে। শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার হতেয়া পশ্চিমপাড়া এলাকায় বাড়ির পাশে একটি পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত মীম ওই এলাকার কামরুল হাসানের মেয়ে এবং ঝুমা বাবুল মিয়ার মেয়ে। তারা দুজনই হতেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

নিখোঁজ দুই শিশুর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার দুপুরের খাবার খেয়ে মীম ও ঝুমা খেলতে বের হয়। কিন্তু সন্ধ্যার পরও তারা বাড়ি ফেরেনি। এরপর থেকে পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি শুরু করে। রাত পৌনে ১০টা পর্যন্তও তাদের খোঁজ মেলেনি। পরে বাড়ির উত্তরপাশে পুকুরে জাল দিয়ে খোঁজাখুঁজির পর লাশ পাওয়া যায়।

হতেয়া-রাজাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন খান বলেন, “ঘটনা জানতে পেরেই আমরা এলাকায় মাইকিং করেছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার পাশাপাশি আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেছি। পরে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।”

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, নিখোঁজের খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!