• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

নানার বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০৯:৪০ পিএম
নানার বাড়ি বেড়াতে এসে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নানার বাড়িতে বেড়াতে এসে এক শিশুসহ পানিতে ডুবে সুনামগঞ্জের দুই উপজেলায় দুই শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার (১৯ জুলাই) জেলার তাহিরপুর উপজেলার পাটলাই নদীতে বিকেলে ও দোয়ারাবাজার উপজেলা দুপুরে পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলো, জেলার তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের তেলিগাঁও গ্রামের হরিবল পালের ছেলে অন্তর পাল (২ বছর) ও জেলার ছাতক উপজেলার জাওয়াবাজার এলাকার ঘোড়াডম্বুর গ্রামের রুবেল মিয়া ছেলে তানিম (২ বছর)।

দোয়ারাবাজার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর জানান, নানা বাড়ি বেড়াতে এসে বুধবার দুপুরে নানা আরজ আলীর বাড়ির পুকুর পাড়ে খেলা করছিল। একপর্যায়ে পরিবারের সবার অগোচরে পুকুরে পড়ে যায়। কিছুক্ষণ পর তার মামা তানিমকে পুকুরে পড়ে থাকতে দেখে উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হায়দার জানান, শিশুটি নিজ বাড়ির উঠানে বিকেলে খেলা করার সময় পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পাশে পাটলাই নদীতে পড়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে নদীতে থেকে উদ্ধার করে শ্রীপুর উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ ইফতেখার হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Link copied!