• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫

ট্রেনের তেল চুরি, গ্রেপ্তার ২


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৭, ২০২৩, ০৫:২৯ পিএম
ট্রেনের তেল চুরি, গ্রেপ্তার ২

নাটোরের লালপুরের আজিমনগর রেলওয়ে স্টেশনে ট্রেনের পাওয়ার কার থেকে তেল চুরির সময় লোকো মাস্টারসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৪৫ লিটার তেল জব্দ করা হয়।

সোমবার (৭ জুলাই) আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) গোয়েন্দা শাখা রাজশাহীর পরিদর্শক মো. উজ্জ্বল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন- লালপুর উপজেলার বিরোপাড়ার মৃত আকিম উদ্দিনের ছেলে রোকনুজ্জামান (৩৬) এবং ট্রেনের লোকো মাস্টার ও বগুড়ার আদমদীঘি উপজেলার ছাকনি গ্রামের মৃত তাহের সরদারের ছেলে হেলাল হোসেন (৩৬)।

এর আগে রোববার (৬ আগস্ট) রাত সোয়া ৮টার দিকে আরএনবি গোয়েন্দা রাজশাহী শাখার একটি দল আজিমনগর স্টেশনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

রেলওয়ে গোয়েন্দা শাখা রাজশাহীর পরিদর্শক মো. উজ্জ্বল হোসেন বলেন, “রোববার রাত সোয়া ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জের রহনপুর থেকে পাবনার ঈশ্বরদী রুটে চলাচলকারী কমিউটার এক্সপ্রেস ট্রেন থেকে তেল চুরির সময় হাতেনাতে হেলাল হোসেন ও রোকনুজ্জামানকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪৫ লিটার তেল জব্দ করা হয়।

এদের মধ্যে একজন রেলের লোকো মাস্টার হিসেবে কর্মরত। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নিতে আসামিদের বিরুদ্ধে ঈশ্বরদী রেলওয়ে থানায় মামলা করা হয়েছে।

এ বিষয়ে ঈশ্বরদী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুজ্জামান রুমেল বলেন, “গ্রেপ্তারদের বিরুদ্ধে আরএনবি একটি মামলা করেছে। সোমবার (৭ আগস্ট) আসামিদের আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।”

Link copied!