• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৭ শাওয়াল ১৪৪৫

সুদের টাকার জন্য যুবককে গাছে বেঁধে নির্যাতন


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: জুন ৬, ২০২৩, ১০:০৩ এএম
সুদের টাকার জন্য যুবককে গাছে বেঁধে নির্যাতন

শেরপুরে সুদের টাকা পরিশোধ না করার অভিযোগে সাইফুল ইসলাম (২৪) নামের এক যুবককে গাছের সঙ্গে বেঁধে রাতভর নির্যাতনের ঘটনা ঘটেছে।

সোমবার (৫ জুন) নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাইফুলকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক।

এর আগে রোববার (৪ জুন) রাতে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের চক আন্ধারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

সাইফুল স্থানীয় মৃত হানিফ উদ্দিনের ছেলে ও পেশায় পরিবহন শ্রমিক।

ভুক্তভোগীর স্বজন ও স্থানীয় একাধিক সূত্র জানায়, প্রায় চার মাস আগে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের চক আন্ধারিয়া গ্রামের দাদন ব্যবসায়ী আব্দুল মালেকের কাছ থেকে সুদে ছয় হাজার টাকা ধার নেন সাইফুল ইসলাম। ওই সময় প্রতি মাসে সুদের টাকা পরিশোধ করার পর রোববার সন্ধ্যায় আসল ছয় হাজার টাকা ফেরত দেন সাইফুল। কিন্তু দাদন ব্যবসায়ী আব্দুল মালেক তার কাছে লাভের আরও অতিরিক্ত ১০ হাজার টাকা দাবি করেন। সাইফুল ওই টাকা দিতে অপারগতা প্রকাশ করলে স্থানীয় মনির ও জুয়েলের সহায়তায় তাকে ওই রাতে বাড়ি থেকে তুলে নিয়ে যান মালেক। পরে আব্দুল মালেকের বাড়ির উঠানে একটি গাছের সঙ্গে সাইফুলকে বেঁধে রাতভর শারীরিক নির্যাতন করা হয়।

নির্যাতনের শিকার সাইফুল ইসলাম বলেন, “রোববার রাত সাড়ে ১২টার দিকে মালেকসহ তার আরও দুই সহযোগী মনির ও জুয়েল রাতভর আমাকে নির্যাতন করে।”

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, এ ঘটনায় ভুক্তভোগী সাইফুল বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ আরও দুই-তিনজনকে আসামি করে সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

Link copied!