• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

তরুণকে গ্রিলের সঙ্গে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ১


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০৫:৪৪ পিএম
তরুণকে গ্রিলের সঙ্গে বেঁধে নির্যাতন, গ্রেপ্তার ১
জেলার মানচিত্র

জামালপুরের ইসলামপুর উপজেলায় কলা চুরির অভিযোগ দিয়ে শাওন মিয়া (১৮) নামের এক তরুণকে গ্রিলের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুকে) ভাইরাল হয়েছে।

এ ঘটনায় আজিম মিয়া (১৯) নামের একজনকে আটক করেছে পুলিশ। আজিম মিয়া পৌর শহরের মোশারফগঞ্জ তেঘুরিয়ার গ্রামের সামিউলের ছেলে।

রোববার (১১ ফেব্রুয়ারি) রাত ৯টায় ইসলামপুর পৌর শহরের মোশারফগঞ্জ তেঘুরিয়ার গ্রামের এ ঘটনা ঘটে। শাওন মিয়া ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

নির্যাতনের শিকার শাওন মিয়া পৌরসভার পলবান্দা উজানপাড়ার এলাকার আকরাম হোসেন নেদা মিয়ার ছেলে। তিনি বেলগাছা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এন্ড বিএম কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো শাওন মোশারফগঞ্জ যান। সেখান থেকে তাকে তেঘুরিয়ার গ্রামের মাছ ব্যবসায়ী সামিউল ইসলাম ডেকে নিয়ে বাড়ির দেওয়ালের গ্রিলের সঙ্গে বেঁধে কয়েকজন বেধড়ক মারধর করেন।

নির্যাতনের শিকার শাওন মিয়ে বলেন, “আমি প্রতিদিন মোশাররফগঞ্জ বাজারে আড্ডা দিই। ওইদিন তারা আমাকে ফলো করছিলো। আমাকে ডেকে নিয়ে তারা এমন নির্যাতন করবে সেটা আমারও জানা ছিলো না।”

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন তালুকদার বলেন, নির্যাতনের ঘটনায় একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। একটি মামলা প্রস্তুতি চলছে।

Link copied!