• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

মুন্সিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধ


মুন্সিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৪, ০৩:২৬ পিএম
মুন্সিগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধ
সংঘর্ষে আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। ছবি : সংগৃহীত

মুন্সিগঞ্জ সদর উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার আধারা ইউনিয়নের বকুলতলা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এতে তিনজন গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ইউনিয়নের সোলারচর গ্রামের সাবেক ইউপি সদস্য ও আধারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ মিয়ার লোকজনের সঙ্গে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন সরকারের লোকজনের এলাকায় আধিপত্য নিয়ে পূর্ব বিরোধ চলছিল। সেই বিরোধের জের ধরে মঙ্গলবার দুপুরে বকুলতলা উচ্চ বিদ্যালয় সংলগ্ন এলাকায় সুরুজ মিয়ার অনুসারী হানিফ দেওয়ান ও সামিমের নেতৃত্বে দুপুর ১২টার দিকে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলী হোসেনের লোকজনের ওপর অতর্কিত হামলা চালায় ও গুলিবর্ষণ করে। পরে প্রতিপক্ষ থেকে পাল্টা প্রতিরোধ করলে সংঘর্ষে জড়ায় দুইপক্ষ। এ সময় আলী হোসেনের লোকজন ওই গ্রামের প্রতিপক্ষের পাঁচটি দোকান ভাঙচুর করে ও ককটেল বিস্ফোরণ ঘটায়।

সংঘর্ষে শাকিল, জুয়েল ও আয়নাল নামের তিন যুবক গুলিবিদ্ধ হন। আহত হন আরও ৭ জন। গুলিবিদ্ধ তিনজনকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে উন্নত চিকিৎসার জন্য শাকিল ও জুয়েলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্ডার খায়রুল হাসান জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। খবর পেয়ে এলাকায় অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

Link copied!