• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

সুনামগঞ্জে বজ্রপাতে তিনজনের মৃত্যু


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ০১:৫০ পিএম
সুনামগঞ্জে বজ্রপাতে তিনজনের মৃত্যু

সুনামগঞ্জের দুই উপজেলায় বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৭ জুন) সকালে জেলার বিশ্বম্ভরপুর উপজেলা ও দিরাই উপজেলার পৃথক দুটি স্থানে বজ্রপাতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন জেলার বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের জিনারপুর গ্রামের জয়নাল ও একই গ্রামের ফরহাদ মিয়ার ছেলে সেলিম (তারা শ্রমিক) এবং জেলার দিরাই উপজেলায় চরনারচর ইউনিয়নের পশ্চিম দৌলতপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে আব্দুল মালেক (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়ন ডলুরা বর্ডার এলাকায় বেলা ১১টায় জিনারপুর গ্রামের জয়নাল ও একই গ্রামের ফরহাদ মিয়ার ছেলে সেলিম পাথর ওঠানোর কাজ করছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইফুল আলম তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অপর দিকে জেলার দিরাই উপজেলায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে আব্দুল মালেক (৬০) নামের এক সিএনজিচালিত অটোরিকশাচালকের মৃত্যু হয়েছে। শনিবার ভোরে উপজেলার ছায়ার হাওড়ে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মালেক উপজেলার চরনারচর ইউনিয়নের পশ্চিম দৌলতপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার জয়পুর গ্রামে রাতে হাওরে মাছ শিকার করতে (উজাই মারা) যান আব্দুল মালেকসহ আরও কয়েকজন। শনিবার ভোরে বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রপাতে তার মৃত্যু হয়।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তাদির আহমদ বজ্রপাতে মৃত্যুর ঘটনা নিশ্চিত করেন।

Link copied!