• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

অটোভ্যান চোরচক্রের প্রধানসহ তিনজন গ্রেপ্তার


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ০৮:২৯ পিএম
অটোভ্যান চোরচক্রের প্রধানসহ তিনজন গ্রেপ্তার

পাবনায় র‌্যাবের পৃথক অভিযানে ব্যাটারিচালিত অটোভ্যান চোর চক্রের প্রধানসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১১ মার্চ) দুপুরে র‌্যাব-১২ এর পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। এর আগে রোববার (১০ মার্চ) দুপুরে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন পাবনা পৌর সদরের শালগাড়িয়া খাঁ পাড়া মহল্লার নুরাই সরদারের ছেলে কারিম সরদার (২৪), সদর উপজেলার মাছিমপুর কাবলীপাড়া এলাকার রফিক ইসলামের ছেলে সায়েম ইসলাম (২০) এবং একই উপজেলার কুমিল্লি গয়েশপুর গ্রামের সাদ্দাম হোসেন ওরফে দেলোয়ারের ছেলে হাসেম মিয়া (২০)।

র‌্যাব কমান্ডার মেজর এহতেশামুল হক খান বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে পাবনা সদর উপজেলার গাছপাড়া এলাকায় অভিযান চালিয়ে অটোভ্যান চোর চক্রের প্রধান কারিম সরদারকে প্রথমে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী উপজেলার ছোট মনোহরপুর এলাকা থেকে আরেক সদস্য সায়েম ইসলামকে গ্রেপ্তার করা হয়। এরপর বাগচীপাড়া এলাকায় অভিযান চালিয়ে চক্রের অপর সদস্য হাসেম মিয়াকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব কমান্ডার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা চুরির সঙ্গে তাদের দীর্ঘদিনের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তাদের মধ্যে কারিম সরদার পাবনা সদর থানার ৩টি চুরি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এছাড়া সায়েম ইসলাম ১টি এবং হাসেম মিয়ার বিরুদ্ধে ২টি মামলার গ্রেপ্তারি ওয়ারেন্ট রয়েছে।

Link copied!