• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

পাহাড়ে নিরাপদে মাদক বিক্রি করতেন তারা


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২, ২০২৩, ০৩:২৭ পিএম
পাহাড়ে নিরাপদে মাদক বিক্রি করতেন তারা

কক্সবাজারের টেকনাফে পাহাড়ে ইয়াবা বিক্রির সময় রোহিঙ্গাসহ দুজনকে আটক করেছে র‌্যাব।

বুধবার (২ আগস্ট) দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক মো. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন হোয়াইক্যং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম সাতঘরিয়া পাড়ার মৃত নুরুল হোসেনের ছেলে জাহিদ হোসেন প্রকাশ ধইল্যা (৩৫) এবং উখিয়া ১৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-এ/৫ এর বাসিন্দা মৃত দিল মোহাম্মদের ছেলে সৈয়দ সালাম প্রকাশ সাইদুল ইসলাম (২৩)।

র‌্যাব কর্মকর্তা আবু সালাম চৌধুরী বলেন, মঙ্গলবার (১ আগস্ট) সন্ধ্যায় র‌্যাব-১৫ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যংয়ের পশ্চিম সাতঘরিয়া পাড়ার শিয়ালিয়া পাহাড়ের ওপর অভিযান চালান। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে মাদক কারবারিরা পালানোর চেষ্টা করেন। পরে র‌্যাব তাদের ধাওয়া করে দুইজনকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২৫ হাজার ৭শ পিস ইয়াবা, ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়।

আবু সালাম চৌধুরী আরও জানান, অভিযানের সময় আরও তিনজন পালিয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছেন, গ্রেপ্তার এড়াতে এবং মাদক ক্রয়-বিক্রয়ের জন্য সাতঘরিয়া পাড়ার শিয়ালিয়া পাহাড়সহ টেকনাফের পাহাড়ি এলাকাগুলোকে নিরাপদ স্থান হিসেবে ব্যবহার করতেন তারা।

Link copied!