• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

প্রশ্ন ফাঁসের কোনো সুযোগ নেই : শিক্ষামন্ত্রী


চাঁদপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ০১:৪২ পিএম
প্রশ্ন ফাঁসের কোনো সুযোগ নেই : শিক্ষামন্ত্রী

এখন আর প্রশ্ন ফাঁসের কোনো সুযোগ নেই বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি আরও বলেন, যারা প্রশ্ন ফাঁসের চেষ্টা করে বা গুজব ছড়ায় তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

মঙ্গলবার (৪ অক্টোবর) শারদীয় দুর্গোৎসব উপলক্ষে চাঁদপুরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, “সদ্য শেষ হওয়া এসএসসি পরীক্ষার নিয়ে আমরা এরই মধ্যে একটি পর্যালোচনা সভা করেছি। সভায় এসএসসি পরীক্ষার কোথায় কোনো ত্রুটি-বিচ্যুতি হয়েছে কী না এবং কিভাবে তা আমরা মোকাবিলা করেছি সে বিষয়গুলো আলোচনা হয়েছে। যেন আমাদের আসন্ন এইচএসসি পরীক্ষায় সারাদেশে সঠিকভাবে আমরা পরীক্ষা সম্পন্ন করতে পারি।”

ডা. দীপু মনি আরও বলেন, “পরীক্ষার যেসব নিয়মকানুন রয়েছে তার কোথাও যেন কোনো ব্যত্যয় না ঘটে। এক্ষেত্রে যদি কোনো শিক্ষকের কোথাও কোনো সম্পৃক্ততা থাকে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।”

শিক্ষামন্ত্রী পূজামণ্ডপ পরিদর্শনকালে চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আসিফ মহিউদ্দিন, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি, সাধারণ সম্পাদক ও বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

Link copied!