• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

যুবকের মাথা ফাটিয়ে পুলিশ সদস্য বরখাস্ত


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ০৪:০৭ পিএম
যুবকের মাথা ফাটিয়ে পুলিশ সদস্য বরখাস্ত

পাবনার চাটমোহরে মোটরসাইকেল সরাতে বলায় মকবুল হোসেন প্রামানিক (৩৫) নামের এক যুবককে পিটিয়ে আহত করেছেন সিরাজুল ইসলাম নামের এক পুলিশ সদস্য। এ ঘটনায় ওই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে ন্যাস্ত করা হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) সকালে পাবনার চাটমোহর পৌর এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন মহিত কলোনী এলাকার প্রবাসী সবেদ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত মকবুল হোসেন উপজেলার হরিপুর ইউনিয়নের টলটলিপাড়া গ্রামের মৃত শফি উদ্দিন প্রামাণিকের ছেলে। আর অভিযুক্ত সিরাজুল ইসলাম চাটমোহর থানার কনস্টেবল। তিনি মকবুলের ভাই সবেদের বাড়িতে ভাড়া থাকেন।

স্থানীয়রা জানান, কয়েকদিন ধরে সবেদ প্রামাণিকের বাড়ির কাজ চলছিল। সবেদ বিদেশে থাকায় তার ছোট ভাই মকবুল হোসেন কাজের দেখাশোনা করছিলেন। শনিবার বাড়ির জিনিসপত্র নেওয়ার সময় গেটের সামনে রাখা কনস্টেবল সিরাজুলকে তার মোটরসাইকেল সরাতে বলেন মকবুল। এতে তিনি ক্ষিপ্ত হয়ে রড দিয়ে মকবুলের মাথায় আঘাত করেন। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এসে মকবুলকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর চেষ্টা করলে বাধা দেন কনস্টেবল সিরাজুল। পরে ৯৯৯-এ ফোন দিলে সটকে পড়েন সিরাজুল।

মকবুলের চাচা আব্দুল মজিদ জানান, মকবুলকে মারপিট করার পর চিকিৎসার সুযোগ না দিয়ে তাকে থানায় নিয়ে রেখেছে শুনে আমি সেখানে যাই। বিষয়টি সহকারী পুলিশ সুপারকে জানানোর পর আমি মকবুলকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করি। মকবুলের মাথায় চারটি সেলাই দিতে হয়েছে। হাতের আঙুলেও আঘাত পেয়েছে।

এ বিষয়ে জানতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন ও অভিযুক্ত পুলিশ সদস্য সিরাজুল ইসলামকে ফোন করা হলে তারা রিসিভ করেননি।

বিষয়টি নিশ্চিত করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, কনস্টেবল সিরাজুল ইসলামকে সাময়িক বরখাস্ত করে পুলিশ লাইনে ন্যাস্ত করা হয়েছে। 

Link copied!