• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বিকেলে মোটরসাইকেল নিয়ে বের হয়ে সকালে মিলল লাশ


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২৩, ০৫:২৯ পিএম
বিকেলে মোটরসাইকেল নিয়ে বের হয়ে সকালে মিলল লাশ

নড়াইলের সদর উপজেলায় মাছের ঘের থেকে দীপ্ত সাহা (১৯) নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার বাশগ্রাম ইউনিয়নের হোগলা ডাঙ্গা গ্রামের মহাশ্মশান ঘাটের পাশে উত্তম বিশ্বাসের মাছের ঘের থেকে লাশটি উদ্ধার করা হয়।

দীপ্ত ওই গ্রামের দ্বীনো সাহার ছেলে। তিনি নড়াইল সিটি কলেজের উচ্চমাধ্যমিকের পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে হোগলা ডাঙ্গা এলাকায় মেলা দেখার উদ্দেশ্যে বাড়ি থেকে  নিজের মোটরসাইকেল নিয়ে বের হন কলেজছাত্র দীপ্ত সাহা। শনিবার সকালে একটি মাছের ঘেরে তার লাশ দেখে স্থানীয়রা ইউপি চেয়ারম্যানকে খবর দেন। পরে পুলিশ এসে হাত-পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে।

দীপ্ত সাহার বাবা দ্বীনো সাহা বলেন, “শুক্রবার বিকালে দীপ্ত মেলায় যাবে বলে বাড়ি থেকে বের হয়। রাতে ওর আসতে দেরি দেখে ঘরের দরজা খুলে ঘুমিয়েছি। সকালে ওকে না দেখে ভেবেছিলাম হয়তো বোনের বাড়িতে গেছে। কিছুক্ষণ পরে খবর আসে কারা যেন আমার ছেলেকে মেরে ওর মোটরসাইকেল নিয়ে গেছে।”

দীপ্তর বাবা আহাজারি করে বলেন, “তোরা (দুর্বৃত্তরা) মোটরসাইকেলটা নিলি-নে, আমার ছেলেকে কেন মারলি? আমার সন্তানরে যারা নির্মমভাবে খুন করল, আমি সবার ফাঁসি চাই।”

এ ব্যাপারে জেলা পুলিশ সুপার (এসপি) সাদিরা খাতুন বলেন, “প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে মনে হয়েছে। তার ব্যবহৃত মোটরসাইকেলটি নিখোঁজ, হয়তো ওটার কারণে হত্যাকাণ্ডটি হতে পারে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করে দ্রুত গ্রেপ্তারে আমাদের অভিযান শুরু হয়েছে।”

Link copied!