• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বাগানে পড়ে ছিল অটোচালকের মরদেহ


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪, ০৪:২৪ পিএম
বাগানে পড়ে ছিল অটোচালকের মরদেহ
নোয়াখালীর মানচিত্র

নোয়াখালীর বেগমগঞ্জে নিখোঁজের চার দিন পর মামুনুর রশীদ ওরফে মামুন (১৮) নামের এক অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক পুলিশ ও নিহতের স্বজনরা এ হত্যাকাণ্ডের কোনো কারণ জানাতে পারেনি।  

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মাদধসিংহ গ্রামের একটি বাগান থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়।  

নিহত মামুন উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাকীপুর গ্রামের দেওয়ান বাড়ির কবির হোসেনের ছেলে।    

পুলিশ ও স্থানীয়রা জানান, মামুন পেশায় একজন ব্যাটারিচালিত অটোরিকশার চালক ছিলেন। গত সোমবার (২২ জানুয়ারি) থেকে তিনি নিখোঁজ ছিলেন। পরে অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে অটোচালকের স্বজনরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। শুক্রবার সকালে এক নারী মাধবপুর গ্রামের টিপু সুলতানের ঘরের পেছনের বাগানে মামুনের মরদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করেন। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।  

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের শরীরে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। এ আঘাত মৃত্যুর কারণ হতে পারে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

ওসি আনোয়ারুল ইসলাম আরও বলেন, মামুনের স্বজনরা আগেই থানায় একটি জিডি করেছিলেন। সেটি এখন মামলা হিসেবে রেকর্ড হবে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চালাচ্ছে।

Link copied!