• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

আগুনে পুড়ে কিশোরের মৃত্যু, আহত ২


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১০:২৮ এএম
আগুনে পুড়ে কিশোরের মৃত্যু, আহত ২
মুদি দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ছবি : সংগৃহীত

বাগেরহাটের কচুয়ায় মুদিদোকানে অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে আমিনুর রহমান মুন্সি (১৭) নামেi এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় দগ্ধ হয়েছেন হাবিবুর রহমান শেখ (২০) ও হৃদয় ওরফে অন্তর শেখ (১৮) নামে আরও দুজন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে উপজেলার কামারগাতি গ্রামে বাগেরহাট-চিতলমারী সড়কের পাশের মো. বাচ্চু শেখের মুদি দোকানে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আমিনুর কচুয়া উপজেলার ধোপাখালি এলাকার রেজাউল মুন্সির ছেলে। হাবিবুর একই এলাকার লুৎফর রহমান শেখের ছেলে এবং হৃদয় একই এলাকার মৃত সোমেল শেখের ছেলে। দোকান মালিক বাচ্চু সম্পর্কে হৃদয়ের দাদা হন।

জানা গেছে, ফায়ার সার্ভিস অগুনে দগ্ধ তিনজনকে উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি করে। অবস্থা গুরুতর হওয়ায় আমিনুর ও হাবিবুরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আমিনুরের মৃত্যু হয়। বর্তমানে হাবিবুর রহমান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে এবং হৃদয় বাগেরহাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ফায়ার সার্ভিস ও সিভেল ডিফেন্স স্টেশন, চিতলমারীর স্টেশন অফিসার এস এম আব্দুল ওয়াদুদ বলেন, আগুনের খবর পেয়ে দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নেভাতে সক্ষম হয়। বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে ওই ব্যবসায়ীর ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে। ১০ লাখ টাকার পণ্য উদ্ধার করা সম্ভব হয়েছে।

ক্ষতিগ্রস্ত দোকানটিতে মুদিপণ্যের পাশাপাশি গ্যাস সিলিন্ডার ও ডিজেল, পেট্রল বিক্রি করা হতো।

Link copied!