• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

কিশোরীর প্রেমের টানে বাড়ি ছাড়লেন তরুণী, একসঙ্গে রাত্রিযাপন


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৩, ২০২৪, ০৭:৫৫ পিএম
কিশোরীর প্রেমের টানে বাড়ি ছাড়লেন তরুণী, একসঙ্গে রাত্রিযাপন

টাঙ্গাইলের এক কিশোরীর প্রেমের টানে বাড়ি ছেড়েছেন কিশোরগঞ্জের এক তরুণী। এরপর একসঙ্গে তারা রাত্রিযাপনও করেছেন।

সম্প্রতি টাঙ্গাইলের গোপালপুরে এমনই ঘটনা ঘটে। এদের একজন গোপালপুরের দাখিল শ্রেণির ছাত্রী। অপরজন কিশোরগঞ্জের আলিম শ্রেণির ছাত্রী। কিশোরগঞ্জের ওই তরুণী তিনদিন আগে গোপালপুরে আসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর আগে গোপালপুরের ওই কিশোরীর সঙ্গে ফেসবুকে কিশোরগঞ্জের তরুণীর পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত আগস্টে কিশোরী কিশোরগঞ্জে ওই তরুণীর বাড়িতে যায় এবং বান্ধবী পরিচয়ে একসঙ্গে রাত্রিযাপন করেন।

এরপর তিন দিন আগে গোপালপুরে আসেন ওই তরুণী। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন এলাকায় একটি বাসা ভাড়া নেন। তাদের চলাফেরা সন্দেহজনক মনে হলে স্থানীয়রা পুলিশকে খবর দেন। রোববার (২১ এপ্রিল) রাতে পুলিশ এসে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেন এবং উভয়ে বিয়ে করার সিদ্ধান্তের কথাও জানান।

বাসার মালিক আব্দুল বারী বলেন, “চাকরিজীবী পরিচয় দিয়ে তারা তিন দিন আগে বাসা ভাড়া নিয়েছেন। অসহায় ভেবে আমি রুম ভাড়া দিই। তাদের এমন অসম সম্পর্ক আমি কল্পনাও করতে পারিনি।“

এ বিষয়ে গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল হক তৈয়ব বলেন, “সামাজিক ও ধর্মীয় মূল্যবোধের অবক্ষয়ের কারণে এসব ঘটনা ঘটছে। অভিভাবকদের সতর্ক থাকা উচিত। দুই ছাত্রীকে সোমবার (২৩ এপ্রিল) আদালতে পাঠানো হয়েছে।” 

Link copied!