• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ধূমপানে নিষেধ করায় শিক্ষককে ছুরিকাঘাত


কুষ্টিয়া প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৯:৫৭ পিএম
ধূমপানে নিষেধ করায় শিক্ষককে ছুরিকাঘাত

কুষ্টিয়ায় প্রকাশ্যে ধূমপানে নিষেধ করায় শামীম হোসেন নামের এক কলেজশিক্ষক ও তার স্বজনদের ছুরিকাঘাত করেছে বখাটেরা।

শুক্রবার (১৯ এপ্রিল) রাত ৯টার দিকে সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের ফারাজী পাড়ায় এ ঘটনা ঘটে।

শামীম হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার হালসা কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষক। এসময় তার বড় ভাই শাহীন বিশ্বাসও আহত হন। আহতদের রাতেই কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখন তারা সেখানেই চিকিৎসাধীন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফারাজী পাড়া জামে মসজিদের পাশে একটি দোকানে এলাকার কয়েকজন যুবক ধূমপান করছিলেন। এসময় কলেজশিক্ষক শামীম হোসেন তাদের ধূমপানে নিষেধ করলে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে এলাকার যুবক জয়, প্রান্ত, প্রান্থ, জিসান, সাফায়েত, রাব্বি, হাবিবুর রহমান হ্যাপিসহ বেশ কয়েকজন একত্রিত হয়ে শামীম হোসেন ও তার ভাই শাহীন বিশ্বাসকে ছুরিকাঘাত ও মারধর করেন। পরে ওই শিক্ষকের বাড়িঘর ভাঙচুর চালান তারা। পরে স্থানীয়রা আতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় রাতেই কলেজশিক্ষক শামীম হোসেন কুষ্টিয়া মডেল থানায় বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে মামলা করেন। পরে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা জানান, এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Link copied!