• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার


চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ১১:৫৩ এএম
ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

চুয়াডাঙ্গা সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক শাকিল আরাফাতকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে তাকে আদালতে পাঠানো হবে।

এর আগে, সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা চুয়াডাঙ্গা সদর থানায় অভিযুক্তের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। ওই দিন বিকেলেই শিক্ষক শাকিল আরাফাতকে গ্রেপ্তার করে পুলিশ।

শাকিল আরাফাত ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ফরাশপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্ত শিক্ষকের কাছে ইংরেজি প্রাইভেট পড়ত ভুক্তভোগী ওই শিক্ষার্থী। ৪ আগস্ট ওই শিক্ষার্থীকে স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রীদের পরীক্ষার খাতা দেখতে পরদিন সকালে আসতে বলেন শিক্ষক শাকিল। পরদিন সকালে শিক্ষকের বাড়িতে গেলে ওই শিক্ষার্থীকে বেডরুমে নিয়ে কুপ্রস্তাব দেন অভিযুক্ত শিক্ষক। একপর্যায়ে তাকে ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের হয়ে যান ভুক্তভোগী শিক্ষার্থী।

চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিল আরা চৌধুরী বলেন, “এ ঘটনার পর বিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে বসেছি। ঘটনাটি আমাদের স্কুলের জন্য অসম্মানজনক। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।”

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, “বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির ঘটনায় ওই ছাত্রীর বাবা চুয়াডাঙ্গা সদর থানায় মামলা করেছেন। ওই মামলায় শিক্ষক শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে আদালতে পাঠানো হবে।”

Link copied!