• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

আর্জেন্টিনার পতাকার আদলে দোকান করে ভক্তের চমক


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২, ০৭:২১ পিএম
আর্জেন্টিনার পতাকার আদলে দোকান করে ভক্তের চমক

মাত্র কয়েকদিন পরে পর্দা উঠছে ফুটবল বিশ্বকাপের। তাইতো ফুটবল উন্মাদনায় মেতে উঠেছে সারা বিশ্ব। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। ফুটবল আনন্দে মেতে উঠছেন সবাই। প্রিয় দলের প্রতি ভালবাসা দেখাতেও কেউ কার্পণ্য করছেন না।

বাসার ছাদে পতাকা টানিয়ে কিংবা গাঁয়ে জার্সি পড়ে নয় ব্যতিক্রমী এক আয়োজন করে সবাইকে চমকে দিয়েছেন নওগাঁর এক আর্জেন্টাইন ভক্ত।

লিওনেল মেসির দলের প্রতি ভালোবাসা নিদর্শন হিসেবে নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার ছাতড়া বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানটি রং করেছেন আর্জেন্টাইন পতাকার আদলে। সাদা এবং আকাশি রং মিশ্রিত ঘরটি  এখন স্থানীয়দের কাছে পরিচিতি পেয়েছে আর্জেন্টিনা দোকান হিসেবে।

খোঁজ নিয়ে জানা গেছে, স্থানীয় বাসিন্দা শ্রী বিশ্বজিত সরদার তার নিজ ব্যবসা-প্রতিষ্ঠান ভাই ভাই সাউন্ড সিস্টেমের একটি টিন সেট রুমের বাইরের অংশে রং এবং তুলি দিয়ে ফুটিয়ে তুলেছেন পুরো আর্জেন্টিনার পতাকা।

এ বিষয়ে শ্রী বিশ্বজিৎ সরদার বলেন, “আর্জেন্টিনা দলকে সমর্থন করি। যতদিন থেকে বিশ্বকাপ বুঝতে শিখেছি, ততদিন থেকেই আর্জেন্টিনার প্রতি রয়েছে আমার ভালোবাসা। প্রতি বিশ্বকাপে কিছু না কিছু করে থাকি প্রিয় দলের জন্য।  এবারের বিশ্বকাপটিও তার ব্যতিক্রম নয়। আমার একটি টিনসেট রুমের বাইরের অবকাঠামতে গত তিন দিন থেকে সাড়ে ১০ হাজার টাকা ব্যয়ে ফুটিয়ে তুলেছি আর্জেন্টিনার জাতীয় পতাকা। আমার বিশ্বাস এইবার বিশ্বকাপটাও  আমার প্রিয় দলের দখলে থাকবে।”  

বিশ্বজিতের এমন ভালোবাসার নিদর্শনটি দেখতে প্রায় সময় ভিড় করছেন স্থানীয় বাসিন্দারা। রীতিমত লোকের মুখে উঠে বসেছে বিশ্বকাপের আমেজের চিত্র।

Link copied!