• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

চুলার ধোঁয়া নিয়ে দুই প্রতিবেশীর সংঘর্ষ, আহত ১৩


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০১:১০ পিএম
চুলার ধোঁয়া নিয়ে দুই প্রতিবেশীর সংঘর্ষ, আহত ১৩
জেলার মানচিত্র

সিরাজগঞ্জের তাড়াশে রান্নাঘরের চুলার ধোঁয়া প্রতিবেশীর ঘরে যাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ১৩ জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) রাতে উপজেলার নওগাঁ ইউনিয়নের সাস্তান গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নওগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু নিশ্চিত করেছেন।

আহতরা হলেন নুরুল ইসলামের পক্ষের মোছা. সাগরী (৩৮), সবুজ আলী (৩৫), সজিব হোসেন (২৩), কোরবান আলী (৬০), আমিরুল ইসলাম (৩২), মামুন (২৫) এবং আব্দুর রাজ্জাক পক্ষের জাহাঙ্গীর হোসেন (৩৮), মরিয়ম পারভীন (৫০), নরশের আলী (৫৫) এবং আম্বিয়া খাতুন পলিসহ (৩০) ১৩ জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাস্তান গ্রামের নুরুল ইসলামের সঙ্গে তার প্রতিবেশী আব্দুর রাজ্জাকের কয়েক বছর ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। এর মধ্যে ওই শুক্রবার সন্ধ্যায় ইফতার তৈরির সময় চুলা থেকে নির্গত ধোঁয়া নিয়ে দুই পরিবারের গৃহবধূদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে নুরুল ইসলাম ও তার স্ত্রী সাগরীকে ঘরে আটকে মারধর করেন আব্দুর রাজ্জাকের লোকজন।

খবর পেয়ে নুরুল ইসলাম ও তার স্ত্রীকে উদ্ধারের জন্য অন্য লোকজন এগিয়ে গেলে আব্দুর রাজ্জাকের সঙ্গে প্রথমে তাদের বাগবিতণ্ডা শুরু হয় এবং এক পর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্র লাঠি সোটা, লোহার রড, হাঁসুয়া নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে নারীসহ অন্তত ১৩ জন গুরুতর আহত হন।

এ বিষয়ে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় আমিরুল ইসলামের নামের এক ব্যক্তি বাদী হয়ে একটি মামলা করেছেন।

Link copied!