• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

‘শেখ হাসিনা সরকার জনগণের পাশে আছে’


শেরপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪, ০৫:০৮ পিএম
‘শেখ হাসিনা সরকার জনগণের পাশে আছে’

জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, শেখ হাসিনা সরকার সব সময় জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।

বুধবার (৩ এপ্রিল) সকালে উপজেলার উরফা ইউনিয়নের বারোমাইসা উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে তিনি এ কথা বলেন।

ঈদ উপহার সামগ্রীর মধ্যে ছিল স্কুল ও মাদ্রাসা পর্যায়ে অষ্টম ও নবম শ্রেণিতে পড়ুয়া টপ টেন শিক্ষার্থীদের জন্য থ্রি পিস ও শাড়ি। এছাড়া এলাকার দরিদ্র মানুষের জন্য শাড়ি, টি শার্ট, শার্ট ও ট্রাউজার।

তিনি নকলায় ৪ হাজার ৬০০ জনের মধ্যে শাড়ি, শার্ট, ট্রাউজার ও টিশার্ট এবং টপ টেন শিক্ষার্থীদের জন্য ৭০৪টি থ্রিপিস ও শাড়ি বিতরণ করেন।

বেগম মতিয়া চৌধুরী বলেন, “আমরা যা পারি মানুষদের সঙ্গে নিয়ে সেটার আনন্দ ভাগাভাগি করে চলি।”

এসময় নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহসহ স্থানীয় প্রশাসনিক কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

বেগম মতিয়া চৌধুরী তার নির্বাচনী এলাকা শেরপুর-২ আসনের নকলা এবং লালিতাবাড়ী উপজেলায় দুই দিনের সফরের অংশ হিসেবে নকলায় ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এরপর তিনি বিকেলে নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে উপহার সামগ্রী বিতরণ করেন। আগামীকাল বৃহস্পতিবার একইভাবে দুই উপজেলা বাকি ইউনিয়নগুলোতে ঘুরে ঘুরে ঈদ উপহার বিতরণ কার্যক্রম শেষ করবেন।

Link copied!