• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

পাথরবোঝাই ট্রাকে মিলল ২৫ লাখ টাকার শাড়ি


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ১১:৫১ এএম
পাথরবোঝাই ট্রাকে মিলল ২৫ লাখ টাকার শাড়ি

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে পাথরভর্তি ভারতীয় ট্রাক থেকে প্রায় ২৫ লাখ টাকার ভারতীয় ৩৯২ পিস শাড়ি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

এর আগে এদিন ভোরে বুড়িমারি স্থল বন্দরের ইসলামপুর কলাবাগানে অভিযান চালিয়ে ট্রাকসহ এসব পণ্য জব্দ করা হয়।

বিজিবি জানায়, তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধীনের বুড়িমারী বিওপির টহলদল সীমান্ত পিলার ৮৪২/২-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে স্থল বন্দরের ইসলামপুর (কলাবাগান) এলাকায় এক অভিযান চালিয়ে ভারত থেকে আসা একটি পাথরবাহী ট্রাকে তল্লাশি করা হয়। এ সময় ওই ট্রাক থেকে ৩৯২ পিস ভারতীয় শাড়ি জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ২৪ লাখ ৮৪ হাজার টাকা। এ সময় ট্রাকে থাকা ৩১টন পাথর (যার মূল্য ৯৩ হাজার টাকা) এবং ১টি ভারতীয় ট্রাক (যার মূল্য ৫৫ লাখ টাকা) জব্দ করা হয়।

তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) বুড়িমারী স্থলবন্দর কোম্পানী কমান্ডার সুবেদার আবুল কাশেম বলেন, “ভারতীয় পাথরবোঝাই ট্রাক থেকে ১২ বান্ডিল শাড়ি জব্দ করেছি। জব্দকৃত মালামাল তিস্তা ব্যাটালিয়ন-২ বিজিবিতে পাঠানো হয়েছে।”

Link copied!