• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

রাসিক নির্বাচন: কাউন্সিলর প্রার্থীকে ছুরিকাঘাত


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: জুন ৩, ২০২৩, ০৯:৪০ পিএম
রাসিক নির্বাচন: কাউন্সিলর প্রার্থীকে ছুরিকাঘাত

রাজশাহী সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবু ও তহিদুল হক সুমনের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

শনিবার (৩ জুন) সন্ধ্যায় রাজশাহী নগরীর ১ নম্বর শিরোইল কলোনিতে এই ঘটনা ঘটে। এতে কাউন্সিলর প্রার্থী আশরাফ বাবুসহ তিনজন আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

আহতরা হলেন- কাউন্সিলরপ্রার্থী ও মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আশরাফ বাবু (৪৭), তার সমর্থক রেজাউল করিম রেজা (৪২) ও জয় হোসেন (৩২)। আহতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হগাসপাতালে ভর্তি করা হয়েছে।

আশরাফ বাবু জানান, তার নির্বাচনী কার্যালয়ের সামনে তৌহিদুল হক সুমনের কয়েকজন সমর্থক ধারালো অস্ত্র নিয়ে অবস্থান নেয়। এ সময় প্রতিবাদ করতে গেলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গেলে সুমনের সমর্থকরা আশরাফ বাবুর ওপর ছুরি দিয়ে হামলা করে। এতে তার হাত জখম হয়। এছাড়াও তার আরও দুই সমর্থককে ছুরিকাঘাতে মারাত্মকভাবে জখম করে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, আশরাফ বাবু ও বর্তমান কাউন্সিলর সুমনের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিল। নির্বাচনকে সামনে রেখে সেই বিরোধ আরও চরম আকার ধারণ করেছে। সংঘর্ষের পর দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

কাউন্সিলর প্রার্থী তৌহিদুল হক সুমন বলেন, “আমার কোনো লোকজন আশরাফ বাবুকে মারপিট করেনি। তার লোকজনই আমার কয়েকজন সমর্থককে পিটিয়েছে। কয়েকজনের বাড়িতে হামলা করেছে।”

নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ঘটনার পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এলাকায় এখনো উত্তেজনা আছে। পুলিশ সতর্ক রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Link copied!