• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে গলায় বাল্ব ঝুলিয়ে প্রতিবাদ


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৮:১৯ পিএম
লোডশেডিংয়ে অতিষ্ঠ হয়ে গলায় বাল্ব ঝুলিয়ে প্রতিবাদ

সিলেটে মাত্রাতিরিক্ত লোডশেডিংয়ের কারণে অতিষ্ঠ হয়ে গলায় বাল্বের মালা ঝুলিয়ে প্রতিবাদ করেছেন সিলেট প্রবাসী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি ও যুব সংগঠক মোহাম্মদ এহছানুল হক তাহের।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে নগরের সুরমা মার্কেট পয়েন্ট থেকে শুরু করে কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা, আম্বরখানা পয়েন্ট হয়ে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সিলেট অফিস পর্যন্ত পদযাত্রা করেন তিনি।

পদযাত্রা শুরুর আগে এহছানুল হক তাহের বলেন, সিলেট মহানগরে কয়েক মাস ধরে মাত্রাতিরিক্ত লোডশেডিং হচ্ছে। প্রচণ্ড গরমে সাধারণ মানুষ থেকে শুরু করে শিক্ষার্থীসহ শিশু ও বৃদ্ধরা নাজেহাল। ২৪ ঘণ্টার মধ্যে প্রায় ১০/১২ বার লোডশেডিং হয়। ঘনঘন লোডশেডিংয়ের ফলে সব ধরনের কাজকর্মে মারাত্মক ব্যাঘাত সৃষ্টি হচ্ছে।

তিনি বলেন, প্রচণ্ড তাপপ্রবাহের মধ্যে ঘনঘন লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। সকাল, দুপুর, বিকেল এমনকি মধ্যরাতেও হচ্ছে লোডশেডিং। ফলে নির্ঘুম রাত কাটাচ্ছে মানুষ। সিলেটে গড়ে পাঁচ থেকে আট ঘণ্টা করে লোডশেডিং হচ্ছে, যা খুবই দুঃখজনক।

লোডশেডিং বন্ধ না হওয়া পর্যন্ত এই দাবি নিয়ে মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করে তাহের বলেন, লোডশেডিংয়ের এই ভয়াবহ অবস্থা থেকে বিদ্যুৎ অফিসের দায়িত্বশীল কর্মকর্তাদের মাঠ পর্যায়ে কার্যকর পদক্ষেপ গ্রহণ করতে হবে। অন্যথায়, সিলেটের জনসাধারণ কঠোর আন্দোলনে নামতে বাধ্য হবে।

Link copied!