• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২১, ২০২৩, ০২:৩২ পিএম
২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল

২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ আগস্ট) দুপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়। প্রথমে উপজেলা পরিষদের সামনে থেকে একটি মিছিল বের হয়। মিছিলিটি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ভূঞাপুর ইব্রাহীম খাঁ সরকারি কলেজ মাঠে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুল ইসলাম তালুকদার মোহনের সভাপত্বিতে এতে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির। এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু নাসের, ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোছা. নার্গিস বেগম, ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক তারেকুল ইসলাম বিদ্যুৎ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাছিমা বাছিদ, জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তাহেরুল ইসলাম তোতা। এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তরা ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে গ্রেনেড হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সঙ্গে হামলাকারী ও এর মদতদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবিও জানান বক্তারা।

Link copied!