• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ০৩:০৪ পিএম
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ফরিদপুরে বিক্ষোভ

ফরিদপুরে দ্রব্যমূল্যের ক্রমবর্ধমান ঊর্ধ্বগতি ও বিদ্যুতের অযৌক্তিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং জামায়াত আমির ডা. শফিকুর রহমানসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২ মার্চ) সকালে শহরের হাজী শরীয়াতুল্লাহ বাজার হতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে হাজী শরীয়াতুল্লাহ বাজারে গিয়ে শেষ হয়।

এ সময় সেখানে এক সংক্ষিপ্ত পথসভার আয়োজন করা হয়। এতে সংগঠনের জেলা শাখার সেক্রেটারি আব্দুল ওহাবের সভাপতিত্বে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা জামায়াতে ইসলামির সহকারী সেক্রেটারি আবু হারিচ মোল্লা, অফিস সম্পাদক অধ্যাপক মিজান, পৌরসভার ২৩ নম্বর ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি আ. কুদ্দুস, সহকারী সেক্রেটারি শাহ জাহাঙ্গীর চৌধুরী, ১১ নম্বর ওয়ার্ডের আমীর মিজানুর রহমান, ২৬ নম্বর ওয়ার্ডের আমীর আব্দুর রাজ্জাক মাস্টার, ২৫ নম্বর ওয়ার্ডের সেক্রেটারি মফিদুল ইসলাম। এছাড়া এ সময় সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বিদ্যুতের অযৌক্তিক মূল্যবৃদ্ধি প্রত্যাহার, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও জামায়াতের আমির ডা. শফিকুর রহমানসহ সকল নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

Link copied!