• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ময়মনসিংহে প্রাইভেট কারে আগুন


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ০৮:৪৭ পিএম
ময়মনসিংহে প্রাইভেট কারে আগুন
ময়মনসিংহে প্রাইভেটকারে আগুন। ছবি : সংগৃহীত

ময়মনসিংহ নগরীতে চলন্ত প্রাইভেট কারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নওমহল গরু খোয়ার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রাইভেট কারের মালিক সৈয়দ দিদারুল আলম ফারুক জানান, ১০-১১ জনের একটি দল দৌড়ে এসে প্রাইভেট কারে ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেয়। অল্পের জন্য তারা প্রাণে বেঁচে গেছেন।

পুলিশ জানায়, চরপাড়া থেকে নতুন বাজারগামী প্রাইভেট কারটিতে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আগুন দেয় দুর্বৃত্তরা। নতুন বাজার এলাকার বাসিন্দা ব্যবসায়ী সৈয়দ দিদারুল আলম ফারুককে বহন করে নিয়ে যাচ্ছেলেন চালক মো. আমান উল্লাহ। একদল দুর্বৃত্ত চলন্ত প্রাইভেট কারটিতে হামলা চালিয়ে প্রথমে ভাঙচুর ও পরে আগুন ধরিয়ে দেয়। এ সময় মালিক দিদার ও গাড়ির চালক আমান উল্লাহ দ্রুত গাড়ি থেকে নেমে যান। তাদের চোখের সামনে পুড়ে যায় প্রাইভেটকারটি। খবর পেয়ে ময়মনসিংহ ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।  

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন বলেন, প্রাইভেট কারে আগুন দেওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের অভিযান চলছে।

Link copied!