• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

ট্রেনের সামনে অন্তঃসত্ত্বা নারীর ঝাঁপ


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২৩, ০৪:৪৮ পিএম
ট্রেনের সামনে অন্তঃসত্ত্বা নারীর ঝাঁপ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় স্বামীর সঙ্গে অভিমান করে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আমেনা খাতুন (২৩) নামে এক অন্তঃসত্ত্বা নারী আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুরে বুড়িমারী রেলপথের উপজেলার বড়খাতা মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আমেনা খাতুন উপজেলার গড্ডিমারী ইউনিয়নের জুম্মাপাড়া এলাকার নুরুল ইসলামের মেয়ে এবং একই উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের ডাকালী বান্দা এলাকার রোকন উদ্দিনের স্ত্রী।

স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জেরে স্বামীর সঙ্গে অভিমান করে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে বড়খাতা মাজার এলাকার রেললাইনে বসেন আমেনা খাতুন। স্থানীয়দের অনেকের কাছে আমেনা ট্রেন আসার সময় জানতে চান। পরে বুড়িমারী থেকে ছেড়ে আসা পার্বতীপুরগামী একটি ঘটনাস্থলে পৌঁছালে ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়েন আমেনা। খবর পেয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবু হেনা মোস্তফা জামাল সোহেল বলেন, “ঘটনাটি আমার ইউনিয়নে ঘটেছে। তবে ওই নারীর বাড়ি টংভাঙ্গা ইউনিয়নে।”

লালমনিরহাট রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলী বলেন, “ঘটনাটি শুনেছি। সেখানে লোক পাঠানো হয়েছে। মরদেহটি থানায় নিয়ে আসা হবে। তদন্তের পর বলা যাবে আসলে তিনি আত্মহত্যা করেছেন কিনা।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!