• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

‘মৃত্যু বলে আসে না’ লিখে পোস্ট, সড়কে প্রাণ গেল যুবকের


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০৫:০৫ পিএম
‘মৃত্যু বলে আসে না’ লিখে পোস্ট, সড়কে প্রাণ গেল যুবকের

তিন দিন আগে ফেসবুকের প্রোফাইল পিকচার পোস্ট দিয়েছিলেন ২২ বছর বয়সী কলেজ শিক্ষার্থী ফারহান লাবিব। সেখানে ক্যাপশনে লিখেছিলেন, “মানুষের পরিবর্তন ও মৃত্যু কখনো বলে আসে না।”

এরপর রোববার (২৭ আগস্ট) মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ হারান এই শিক্ষার্থী। লাবিব জেলা শহরের ইসলামবাগ এলাকার মোকলেছুর রহমানের ছেলে। তিনি রংপুর ইমেজ পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

সোমবার (২৮ আগস্ট) দুপুরে পঞ্চগড় পৌরসভার রামেরডাঙ্গা এলাকায় কেন্দ্রীয় গোরস্থানে লাবিবের দাফন সম্পন্ন হয়।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার রাতে ফারহান লাবিব মোটরসাইকেল নিয়ে বোদা থেকে পঞ্চগড় শহরের দিকে যাচ্ছিলেন। বোদা উপজেলার ধনীপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে গুরুতর আহত হন লাবিব। তাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেওয়ার পথে তিনি মারা যান।

বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর মাইক্রোবাসটি জব্দ করে থানায় আনা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Link copied!