• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

পুলিশ দম্পতিকে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেপ্তার তিন


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ১০:৫৬ এএম
পুলিশ দম্পতিকে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেপ্তার তিন

ফেনীতে এক পুলিশ সদস্য ও তার স্ত্রীকে জিম্মি করে মুক্তিপণ আদায়ের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২৫ সেপ্টেম্বর) নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেনীর পুলিশ সুপার (এসপি) জাকির হাসান।

গ্রেপ্তাররা হলেন বরগুনা জেলার বালিয়াতলী ইউনিয়নের ছোট তালতলী এলাকার লতিফ মিয়ার ছেলে মো. চাঁন মিয়া (৫০), বড়বগি ইউনিয়নের রিতুল বাড়িয়া এলাকার জব্বার হাওলাদারের ছেলে হেকিম হাওলাদার (৪০) এবং বরিশালের বাবুগঞ্জ থানার বোদারপুর ইউনিয়নের জামাল হোসেন খানের ছেলে মকিবুল হাসান (৩০)।

পুলিশ সুপার জাকির হাসান জানান, গত ২৮ আগস্ট ওই পুলিশ দম্পতি চট্টগ্রাম যাওয়ার জন্য মহিপাল স্ট্যান্ড থেকে একটি মাইক্রোবাসে ওঠেন। কিছু দূর যাওয়ার পর গাড়িতে থাকা ছয়জন ডাকাত তাদের বেঁধে টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এরপর মারধর করে বিকাশে থাকা ৮০ হাজার টাকাও হাতিয়ে নেয়। পরে তাদের লালপুল এলাকায় ফেলে যায়।

জাকির হাসান আরও জানান, এ ঘটনায় পুলিশ সদস্যের স্ত্রী হনুফা বেগম বাদী হয়ে ছয়জনকে অজ্ঞাত আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেন। এ মামলার রহস্য উদঘাটনে মাঠে নামে পুলিশ। পরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় তিনজনকে ঢাকা থেকে গ্রেপ্তার করা হয়।

Link copied!