• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

মোটরসাইকেল থেকে পড়ে বেরিয়ে গেল ফেনসিডিল, যুবক গ্রেপ্তার


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৪, ০৬:২৮ পিএম
মোটরসাইকেল থেকে পড়ে বেরিয়ে গেল ফেনসিডিল, যুবক গ্রেপ্তার
মোটরসাইকেলে ফেনসিডিল পাচারের সময় যুবক গ্রেপ্তার। ছবি : প্রতিনিধি

নীলফামারীতে ১৩৮ বোতল ফেনসিডিলসহ জিয়ারুল ইসলাম (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে জেলা সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের তিস্তা সেচ ক্যানেলের খালুয়া ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জিয়ারুল ইসলাম লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার কেতকীবাড়ি বিষ্ণু প্রসাদপাড়া এলাকার মো. মতিয়ার রহমানের ছেলে।

পুলিশ জানায়, লালমনিরহাটের হাতিবান্ধা এলাকা থেকে মোটরসাইকেলে করে নীলফামারীতে আসছিলেন জিয়ারুল। তিস্তা সেচ প্রকল্পের দিনাজপুর সেচ ক্যানেলের সাইফুন হাজি মার্কেট বাজার সংলগ্ন খালুয়ার ব্রিজে কাছে পৌঁছলে মোটরসাইকেল নিয়ে তিনি পড়ে যান। এ সময় স্থানীয়রা তাকে সহযোগিতা করতে গেলে মোটরসাইকেলের ব্যাটারি ও তেলের ট্যাংক ভেঙ্গে কয়েকটি ফেন্সিডিলের বোতল বের হয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আটক করে সদর থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৩৮ বোতল ফেন্সিলিসহ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীরুল ইসলাম বলেন, “জিয়ারুল একজন পেশাদার মাদক ব্যবসায়ী। নীলফামারীতে সরবরাহের জন্য মোটরসাইকেলে করে ফেনসিডিলগুলো আনছিলেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।”

Link copied!