• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

জনগণ চাইলে নির্বাচন করব : জাহাঙ্গীর


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০৭:০৮ পিএম
জনগণ চাইলে নির্বাচন করব : জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন পাননি মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। তবে তিনি জানান, জনগণ চাইলে নির্বাচন করতে চান।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার ও জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় গাসিক নির্বাচনে মনোনীত না হওয়ার খবর পেয়ে বিকেলে তিনি এ কথা জানান।

জাহাঙ্গীর বলেন, “এলাকার নাগরিক ও ভোটার যদি চায়, তবে আমি তাদের নিরাশ করব না। জনগণ চাইলেই কেবল মেয়র পদে নির্বাচন করব। জনগণ যা চায়, আমি তাই করব। আমি মানুষের সঙ্গে ছিলাম, আছি এবং থাকব।”

 

দলীয় সূত্রে জানা গেছে, আসন্ন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আজমত উল্লাহ খান, জাহাঙ্গীর আলমসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের ১৭ নেতা মনোনয়নপ্রত্যাশী ছিলেন। দলীয় মনোনয়ন বোর্ড গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানকে মেয়র পদে প্রার্থী ঘোষণা করে।

জেলা নির্বাচন কার্যালয়ের তথ্যানুযায়ী, আগামী ২৫ মে গাজীপুর সিটি করপোরেশনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সিটির ৫৭টি ওয়ার্ডে মোট ভোটার ১১ লাখ ৮৪ হাজার ৩৬৩ জন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৭ এপ্রিল। মনোনয়ন বাছাই ৩০ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৮ মে।

Link copied!